মাইজিপি অ্যাপে ‘তুফান’

মাইজিপি অ্যাপে ‘তুফান’

চলতি বছর ঢালিউডের বক্স অফিসে সাড়া ফেলেছে শাকিব খান অভিনীত অ্যাকশন–থ্রিলার সিনেমা ‘তুফান’। দেশের গণ্ডি পেরিয়ে বহির্বিশ্বেও সমাদৃত হয়েছে সিনেমাটি। এবার দেশের ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাবে এটি। গ্রামীণফোনের মাইজিপি অ্যাপ প্লে-প্যাক নিয়ে হাজির হয়েছে চলচ্চিত্র অনুরাগীদের জন্য।
রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন মাসুমা রহমান নাবিলা। এ ছাড়া ছবিটিতে নায়িকা হিসেবে আলোচনায় এসেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবিটির মধ্য দিয়ে দর্শক নতুন রূপে পেয়েছেন চঞ্চল চৌধুরীকে। মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলুসহ আরও অনেক তারকার উপস্থিতিতে সিনেমাটির কাস্টিং ছিল চোখে পড়ার মতো।

নব্বই দশকের বাংলাদেশের একজন ডনকে ঘিরে আবর্তিত হয়েছে ছবিটির গল্প। চলতি বছর ঈদুল আজহায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় চলচ্চিত্রটি। পরে ভারত, অস্ট্রেলিয়াসহ পৃথিবীর প্রায় ২০টি দেশে মুক্তি পায় এটি।

এবার সিনেমাপ্রেমীরা মাই জিপি অ্যাপে ৭২ টাকায় প্লে-প্যাক নিয়ে চরকিতে ‘তুফান’ দেখতে পারবেন স্মার্টফোনসহ যেকোনো ডিভাইসে। ৩০ দিন মেয়াদের এই প্যাকে ১ নম্বর তারকা শাকিব খানের ‘তুফান’–এর সঙ্গে উপভোগ করতে পারবেন চরকির সব মুভি ও সিরিজ। কারণ, এন্টারটেইনমেন্টের এক নম্বর সলিউশন মানেই প্লে–প্যাক সাবস্ক্রিপশন।